Main Menu
শিরোনাম
কানাইঘাটে মামুনের লাশ কবর থেকে উত্তোলন         নবীগঞ্জে ট্রাক-অটোরিরিকশা সংঘর্ষে শিক্ষক নিহত         শ্রীমঙ্গলে একটি অজগর সাপ উদ্ধার         বাস বন্ধ করে সিলেটে পরিবহন শ্রমিকদের সমাবেশ, দুর্ভোগে যাত্রীরা         সিলেটে পল্লী বিদ্যুতের মিটার রিডাররা কর্মবিরতিতে         বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীর চুরির মামলায় বৃদ্ধ গ্রেফতার         কুলাউড়ায় মোটরসাইকেলের ধাক্কায় চা শ্রমিকের মৃত্যু         কনে ছাড়াই বাড়ি ফিরলেন বর         বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি, আহত ১         সম্মেলন সফলে বাউল কল্যাণ সমিতির সভা         দুই বছরেও উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি         বিশ্বনাথে রুমি হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন        

রোববার বন্ধ থাকবে ব্যাংকের লেনদেন

প্রকাশিত: ৭:১১:৩৫,অপরাহ্ন ২৮ জুন ২০১৮ | সংবাদটি ১০০ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: চলতি ২০১৭-১৮ অর্থবছরের শেষ দিন আগামী শনিবার সাপ্তাহিক ছুটির দিন হওয়া সত্ত্বেও চলতি অর্থবছরের ভ্যাট ও শুল্কসহ অন্যান্য কর পরিশোধের সুবিধার্থে ওই দিন তফসিলি ব্যাংকসমূহ খোলা রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

বুধবার (২৭ জুন) বাংলাদেশ ব্যাংক এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করেছে। এ ছাড়া পয়লা জুলাই রোববার ‘ব্যাংক হলিডে’ হওয়ায় লেনদেন বন্ধ থাকবে বলেও জানানো হয়েছে।

সব ব্যাংকের প্রধান নির্বাহীদের কাছে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্মানিত করদাতাদের আয়কর, ভ্যাট ও শুল্কের চালান জমা বা পে-অর্ডার সুবিধা প্রদানের লক্ষ্যে পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করে তফসিলি ব্যাংকের সংশ্লিষ্ট শাখাগুলো আগামী ৩০ জুন শনিবার খোলা রাখতে হবে।

এ ছাড়া ১ জুলাই রোববার ব্যাংক হলিডে। ওই দিন ব্যাংকের ছয় মাসের হিসাব-নিকাশ করা হবে। এ জন্য ব্যাংক খোলা থাকলেও ব্যাংকে কোনো লেনদেন করতে পারবেন না গ্রাহকরা। ব্যাংকের লেনদেন বন্ধ থাকায় শেয়ারবাজারও বন্ধ থাকবে।






Related News

Comments are Closed