Main Menu

ছাতকের সাংবাদিক চাঁন মিয়ার ইন্তেকাল

বৈশাখী নিউজ ২৪ ডটকম: ছাতক প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি, দৈনিক ইনকিলাবের ছাতক প্রতিনিধি সাংবাদিক এফ এম ফারুক চাঁন মিয়া (৫৫) আর নেই।

মঙ্গলবার সকাল ৯টার দিকে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

চান মিয়া উপজেলার কালারুকা ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে ছাতক পৌরসভার বাসস্ট্যান্ড এলাকায় তিনি স্বপরিবারে বসবাস করছিলেন।

মরহুম চাঁন মিয়ার জানাযার নামাজ আজ বিকাল সাড়ে পাঁচটায় রাজাপুর বাজারে অনুষ্ঠিত হবে।

ছাতকের এ প্রবীণ সাংবাদিক দীর্ঘ দেড়যুগেরও বেশী সময় ধরে সংবাদপত্রে লেখালেখির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি সুনামগঞ্জের স্থানীয়, সিলেটের আঞ্চলিক দৈনিক পত্রিকায় লেখালেখির মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। দৈনিক যুগান্তর স্বজন সমাবেশের ছাতক শাখার প্রতিষ্ঠাকালীন সময়ে তিনি উপদেষ্টা ছিলেন। পরবর্তীতে দৈনিক বাংলাবাজারের ছাতক প্রতিনিধি, দেশের একাধিক অনলাইন নিউজ পোর্টালে এবং আমৃত্যু দৈনিক ইনকিলাবের ছাতক প্রতিনিধি হিসাবে পেশাগত দায়িত্ব পালন করে আসছিলেন।

তাহিরপুর প্রেসক্লাব নেতৃবৃন্ধের শোক
সুনামগঞ্জের শিল্পনগরী ছাতক প্রেস ক্লাবের সহ সভাপতি, যুগান্তর স্বজন সমাবেশ ছাতক শাখার উপদেষ্টা ও দৈনিক ইনকিলাবের ছাতক প্রতিনিধি এএফএম চাঁন মিয়ার মৃত্যুতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সাংবাদিক সমাজের নেতৃবৃন্ধ গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
সাংবাদিক চাঁন মিয়ার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, সাবেক আহবায়ক গোলাম সারোয়ার লিটন, ভোরের কাগজ প্রতিনিধি সাজ্জাদ হোসেন শাহ, মানবজমিন প্রতিনিধি এমএ রাজ্জাক, যুগান্তর প্রতিনিধি তারেক আজিজ, ভোরের ডাক প্রতিনিধি রাজন চন্দ, সুনামগঞ্জের ডাক প্রতিনিধি আবুল কাশেম, সোনালী খবরের প্রতিনিধি রাহাদ হাসান মুন্না।

Share





Related News

Comments are Closed