সর্বশেষ
ফেঞ্চুগঞ্জে গর্তের পানিতে পড়ে শিশুর মৃত্যু         ছাতকে ডোবা থেকে নিঁখোজ আ’লীগ নেতার লুঙ্গি উদ্ধার         বানিয়াচংয়ে পারিবারিক বিরোধে যুবক খুন         কানাইঘাটে ৩০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩         বিছনাকান্দি জিরোপয়েন্টে পাথর রক্ষার দাবি         তাসিন হত্যায় আরো তিন আসামী গ্রেফতার         মৌলভীবাজারে পানিতে ডুবে শিশুর মৃত্যু         কোম্পানীগঞ্জে দাওয়াতে এসে যুবকের রহস্যজনক মৃত্যু         সিলেটে বিদ্যুৎস্পৃস্টে লাইনম্যানের মৃত্যু         রাজনগরে ট্রাক চালকের লাশ উদ্ধার         বিশ্বনাথে পথে পথে অগনিত খানা-খন্দ, ভোগান্তি         ফেঞ্চুগঞ্জে বন্যা পনিস্থিতির অবনতি, ক্ষয়ক্ষতি ব্যাপক        

চিত্রনায়িকা সাদিয়া গ্রেপ্তার

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ১০:২৫:৪৭,অপরাহ্ন ১৪ জুন ২০১৮ | সংবাদটি ৪৯ বার পঠিত

বিনোদন ডেস্ক: আড়াই কোটি টাকা আত্মসাতের অভিযোগে রাজধানীর মিরপুর থানায় দায়ের করা এক মামলায় চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বৃহস্পতিবার (১৪ জুন) বিকেলে সিআইডির সহকারী পুলিশ সুপার (এএসপি-মিডিয়া) শারমিন জাহান এক বিবৃতিতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, অর্থ আত্মসাতের ঘটনায় গত ২১ মে রাজধানীর মিরপুর থানায় করা একটি মামলায় (মামলা নম্বর-৪৩) তাকে কিশোরগঞ্জের বাজিতপুর থেকে গ্রেপ্তার করে সিআইডির অর্গানাইজড ক্রাইম বিভাগ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ‘২০১৩ সালে মো. মিজানুর রহমান খানের সঙ্গে চিত্রনায়িকা সাদিয়া আফরিনের ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের সূত্রে সাদিয়া আফরিন মিজানুর রহমানকে বলেন, তার স্বামী বিদ্যুৎকুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন। মিজানুর রহমানকে সিনেমায় অর্থ বিনিয়োগে লাভবান হওয়ার প্রলোভন দেখান। তাদের বিশ্বাস করে মিজানুর রহমান তার নিজের ব্যাংক অ্যাকাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে বিভিন্ন সময়ে সর্বমোট দুই কোটি পঞ্চাশ লাখ টাকা বিনিয়োগ করেন। কিন্তু বিনিয়োগের বেশকিছু দিন পার হয়ে যাওয়ার পর তাদের বারবার তাগাদা দিলেও তারা সিনেমা না বানিয়ে টালবাহানা করেন। এরপর টাকা ফেরত চাইলে চিত্রনায়িকা সাদিয়া আফরিন জানিয়ে দেন যে, তিনি টাকা দিতে পারবেন না।’

টাকা না দেয়ার কথা জানানোর পর ১২ জুন মিরপুর থানায় মামলা করেন মিজানুর রহমান।

মামলাটি তদন্তের দায়িত্ব পায় সিআইডি। এরপর ১২ জুন সিআইডির বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহর অভিযানে সাদিয়া আফরিন ও তার স্বামী বিদ্যুৎকুমার সাহাকে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

অর্গানাইজড ক্রাইম বিভাগের বিশেষ পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম জানান, সাদিয়াকে আদালতে হাজির করা হলে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ঈদের পর তাকে রিমান্ডে নেওয়া হবে। বর্তমানে সাদিয়া কারাগারে রয়েছেন।






Comments are Closed