Main Menu
শিরোনাম
‘অসমাপ্ত উন্নয়ন সমাপ্ত করতে নৌকা মার্কায় ভোট দিন’         সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান         সিকৃবিতে শোকর‌্যালি ও আলোক প্রজ্জ্বলন         ধানের শীষে ভোট দিয়ে দুঃশাসনের জবাব দিন: শফি চৌধুরী         বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি         সিলেট জেলা বিএনপির উপদেষ্টা আব্দুল হান্নানের ইন্তেকাল         দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের শহীদ বুদ্ধিজীবী দিবস পালন         ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিতে এলাকাবাসীর প্রতিক্রিয়া         ৯৯৯-এ কল; মধ্যরাতে অসুস্থ দুই নারীর প্রতি পুলিশের মানবিকতা!         ‘মানুষ লুটপাটকারীদের মিথ্যা আশ্বাসে আর বিভ্রান্ত হবেনা’         বিশ্বনাথে হঠাৎ থেমে গেল নির্বাচনী আমেজ!         সুনামগঞ্জে পরিযায়ী পাখি বিক্রেতাকে ৪ মাসের দন্ড        

জন্মদিনে কাকতাড়ুয়ার নতুন কমিটি

প্রকাশিত: ২:২৬:১৬,অপরাহ্ন ১৪ জুন ২০১৮ | সংবাদটি ২৯৬ বার পঠিত

সিকৃবি সংবাদদাতা: বসবাসযোগ্য পৃথিবী গড়ার প্রত্যয়ে ১৪২০ বঙ্গাব্দে সিলেটে একদল সৃষ্টিশীল তরুণ তরুণী মিলে শুরু করেছিলো কাকতাড়ুয়া নামে একটি সংগঠন। বর্ষার প্রথম দিনে ফটোগ্রাফি ও সিনেমাটোগ্রাফি বিষয়ক সংগঠনটি পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে। এদিকে কাকতাড়ুয়া পরিচালনা পর্ষদ ১৪২৫ এর নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন খলিলুর রহমান ফয়সাল এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন তানভীর চৌধুরী পিয়েল।
বৃহস্পতিবার (১৪ জুন) নির্বাচন কমিশনার ময়েংবম মেমিতা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়। তিনি বলেন, গত ৪দিন ধরে অনলাইন ব্যালটের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৩৫ জনের মধ্য থেকে ২৮টি ভোট আমরা কাউন্ট করতে পেরেছি। পরিচালনা
পর্ষদ কমিটিতে আরো যারা স্থান পেয়েছেন তারা হলেন, সহ সভাপতি পদে নিশাত তানজুম চৌধুরী বন্যা ও শুভ সরোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এনায়েতুর রহমান চৌধুরী মাহির, সাংগঠনিক সম্পাদক পদে আমিনা আক্তার, সহ সাংগঠনিক সম্পাদক পদে রেদওয়ানা তাবাসসুম বহ্নি, কোষাধ্যক্ষ পদে পাপলু দে, সহ-কোষাধ্যক্ষ পদে আল আমীন, স্থিরচিত্র বিষয়ক সম্পাদক পদে অরন্য দাস ধ্রুব, সহ-স্থিরচিত্র বিষয়ক সম্পাদক পদে মোঃ মিজানুর রহমান, চলচ্চিত্র বিষয়ক সম্পাদক পদে নওরিন আক্তার তন্বী, সহ- চলচ্চিত্র বিষয়ক সম্পাদক পদে জাকারিয়া রহমান মাহমুদ, দপ্তর সম্পাদক পদে লুৎফুন্নাহার মাসুমা, সহ-দপ্তর সম্পাদক পদে জাহিদ হাসান শুভ, প্রচার ও প্রযুক্তি সম্পাদক পদে মোহাম্মদ রুহেল আহমদ, সহ- প্রচার ও প্রযুক্তি সম্পাদক পদে মো: নিয়াজ আহমদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে অপু কুমার সেনাপতি এবং সহ- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাহমুদ শিকদার। কার্যকরী সদস্য পদে উত্তম কাব্য, সুরঞ্জন দাস, নাহিদা আক্তার, সফিনেওয়াজ রায়হান এবং মোঃ নজরুল ইসলাম জায়গা করে নিয়েছেন।
এদিকে নির্বাচন উপলক্ষে গত কয়েকদিন থেকেই সংগঠনে একটি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছিলো। জন্মদিনে এই উৎসব আরো নতুন মাত্রা পেলো। কাকতাড়ুয়ার পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীতে বৃক্ষরোপণ কর্মসূচী, বর্ষা বন্দনায় মেঘ, বৃষ্টি, আকাশ, নদী-জল নিয়ে কবিতা আবৃত্তি, বর্ষার স্মৃতিচারণ ইত্যাদি কর্মসূচী দিনব্যাপি অনুষ্ঠিত হয়।






Related News

Comments are Closed