Main Menu
শিরোনাম
সম্মেলন সফলে বাউল কল্যাণ সমিতির সভা         দুই বছরেও উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি         বিশ্বনাথে রুমি হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন         ওসমানীনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০         কমলগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তরুণীর মৃত্যু         বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু         শাহ্ আরফিনে টাস্কফোর্সের অভিযানে পে-লোডার জব্দ         সিলেটে অগ্নিকান্ডে ৫টি দোকান ও ৩টি ঘর ভস্মিভূত         তামাবিল স্থল বন্দরে প্রশাসনিক ভবনের উদ্বোধন         সিকৃবিতে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু         সুরমা নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার        

খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

প্রকাশিত: ১০:৩৮:৫৩,অপরাহ্ন ২৩ এপ্রিল ২০১৮ | সংবাদটি ১২৪ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ডাকে খাগড়াছড়ি জেলায় সকাল-সন্ধ্যা হরতাল চলছে। জেলার মহালছড়ি থেকে অপহৃত কাঠ ব্যবসায়ীসহ তিন যুবককে উদ্ধারের দাবিতে এ হরতাল ডাকা হয়।

সোমবার (২৩ এপ্রিল) সকালে শুরু হওয়া এ হরতাল চলবে সন্ধ্যা পর্যন্ত। সকাল থেকে জেলার বিভিন্ন এলকায় পিকেটিং করার খবর পাওয়া গেছে। শহরের গুরুত্বপূর্ণ স্থান থেকে কয়েক দফায় মিছিল করেছে হরতাল আহ্বানকারীরা। এদিকে অপ্রীতিকর ঘটনা মোকাবিলায় জেলাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

হরতালের কারণে খাগড়াছড়ির সঙ্গে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। অভ্যন্তরীণ সড়কেও যান চলাচল বন্ধ রয়েছে। খোলেনি দোকানপাট। রাতে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসগুলোকে সকালে পুলিশ প্রহরায় খাগড়াছড়ি শহরে প্রবেশ করানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল খাগড়াছড়ির মহালছড়ির মাইসছড়ি এলাকায় কাঠ কিনতে যাওয়ার পর থেকে তিন যুবক নিখোঁজ হন। এ ঘটনায় মাটিরাঙ্গা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।






Related News

Comments are Closed