Main Menu

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

বৈশাখী নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা ডাকাত দলের সদস্য বলে র‌্যাবের দাবি।

গতকাল রোববার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলা চৌডালা ইউনিয়নের বেলালবাজারে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি, ‌একটি ম্যাগাজিন ও কয়েকটি দেশি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ডিএডি আক্কাস আলী জানান, গোমস্তাপুর উপজেলার কুইচ্চাগাড়া এলাকায় আড্ডা সড়কে ৫-৬ জনের একদল ডাকাত সড়কে ডাতাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি টহল দল সেখানে উপস্থিত হলে ডাকাতদল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়।

এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালালে অজ্ঞাত পরিচয়ে দুই যুবক গুলিবিদ্ধ হন। গুরুতর অবস্থায় ডাকাতদের রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় চার র‌্যাব সদস্যও আহত হয়েছেন বলে উল্লেখ করেন চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ। গোমস্তাপুর থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ দুটি চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

মৃতদেহ গোমস্তাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। নিহতরা সড়ক ডাকাতির সঙ্গে জড়িত বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

Share





Related News

Comments are Closed