Main Menu
শিরোনাম
সম্মেলন সফলে বাউল কল্যাণ সমিতির সভা         দুই বছরেও উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি         বিশ্বনাথে রুমি হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন         ওসমানীনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০         কমলগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তরুণীর মৃত্যু         বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু         শাহ্ আরফিনে টাস্কফোর্সের অভিযানে পে-লোডার জব্দ         সিলেটে অগ্নিকান্ডে ৫টি দোকান ও ৩টি ঘর ভস্মিভূত         তামাবিল স্থল বন্দরে প্রশাসনিক ভবনের উদ্বোধন         সিকৃবিতে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত         ফেঞ্চুগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু         সুরমা নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার        

ভূগোল দ্বিতীয়পত্রের পরীক্ষা ১৪ মে

প্রকাশিত: ৮:৫৯:৩২,অপরাহ্ন ২২ এপ্রিল ২০১৮ | সংবাদটি ৫০ বার পঠিত

বৈশাখী নিউজ ডেস্ক: চলমান উচ্চ মাধ্যমিক ও সমমানের (এইচএসসি) ২৩ এপ্রিল সোমবারের পরীক্ষা স্থগিত করে তা ১৪ মে (সোমবার) নেওয়ার সিদ্ধান্ত হয়েছে। রোববার ময়মনসিংহের একটি কেন্দ্রে ভুল করে ভূগোল দ্বিতীয়পত্রের প্রশ্নের প্যাকেট খুলে ফেলায় পরীক্ষাটি স্থগিত করার সিদ্ধান্ত হয়।

রোববার (২২ এপ্রিল) আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির চেয়ারম্যন ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক এ তথ্য জানিয়েছেন।

রোববার ভূগোল প্রথমপত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। আর সোমবার অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো ভূগোল দ্বিতীয়পত্রের পরীক্ষা।

গত ২ এপ্রিল থেকে দুই হাজার ৫৪১টি কেন্দ্রে একযোগে শুরু হয়েছে এইচএসসি ও সমমানের পরীক্ষা। এতে অংশ নিচ্ছেন ১৩ লাখ ১১ হাজার ৪৫৭ জন শিক্ষার্থী। আগামী ১৩ মে শেষ হওয়ার কথা ছিলো তত্ত্বীয় পরীক্ষা।






Related News

Comments are Closed