Main Menu

ডোমারে রেললাইনে যুবকের দ্বিখন্ডিত লাশ

মোঃ রিমন চৌধুরী, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার বাকডোকরা রেললাইনের উপর থেকে আরিফুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ।
মঙ্গলবার (১০ এপ্রিল) দুপুরে বাকডোকরা হিরালালের রেলঘুন্টির উত্তরে ৩৭৩ নং ব্রীজের পাশ থেকে দ্বিখন্ডিত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।
আরিফুল ইসলাম পার্শ্ববর্তী বাকডোকরা বসুনীয়া পাড়া ৭নং ওয়ার্ডের আহম্মেদ আলী ও আনোয়ারা বেগমের ছেলে।
আরিফুলের বাবা আহম্মেদ আলী জানান, গতকাল সোমবার এশার নামাজের পর আরিফুল বাড়ি থেকে রাতের খাবার খেয়ে রেললাইনের পাশে শ্যালো মেশিনের ঘরে যায়। রাত নয়টার দিকে ছেলেকে খুঁজতে তিনি মেশিন ঘরে গেলে মেশিন চালু অবস্থায় ঘরের দরজায় তালা দেয়া দেখতে পান। পরে বাড়ির লোকজন সহ তিনি ছেলেকে খুঁজতে বের হন। অনেক খোঁজাখুঁজির পর রাত ১১টার দিকে রেললাইনের উপর তার ছেলের দ্বিখন্ডিত লাশ দেখতে পান। তিনি উল্লেখ করেন লাশের বুকে, পিঠে ও মাথায় বড় ধরনের আঘাতের চিহ্ন রয়েছে। এলাকাবাসী ধারনা করছে আরিফুলকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করে রেললাইনের উপর ফেলে রাখা হয়েছে। পরে রাতে ঢাকাগামী নীলসাগর ট্রেনে পিষ্ট হয়ে লাশটি দ্বিখন্ডিত হয়েছে।
খবর পেয়ে আজ মঙ্গলবার দুপুরে ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলী ও সৈয়দপুর রেলওয়ে থানার উপ পরিদর্শক গোলাম মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশের উপ পরিদর্শক গোলাম মোস্তফা লাশের সুরতহাল শেষে জানান, লাশ ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে।

Share





Related News

Comments are Closed