Main Menu

সিলেট সরকারী উচ্চ বিদ্যালয়ের ওয়েবসাইট উদ্বোধন

বৈশাখী নিউজ ২৪ ডটকম: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এম. পি. সিলেট সরকারী উচ্চ বিদ্যালয়ের ডায়নামিক ও তথ্য-বহুল ওয়েবসাইট গতকাল ১১ ফেব্রয়ারি রবিবার দুপুরে (www.sghssyl.edu.bd) উদ্বোধন করলেন। এ ওয়েবসাইটি ভিজিটের মাধ্যমে যে কেউ বিদ্যালয়ের নানা তথ্য যেমন শিক্ষকমন্ডলীদের তথ্য, ছাত্র-ছাত্রীর তথ্য, ফলাফল, উপস্থিতি, অনলাইন ভর্তি, নোটিশ, ইভেন্টস, সিলেবাস, রূটিন, একাডেমিক তথ্যসহ বিভিন্ন গুরুত্বপূর্ন তথ্য জানতে পারবেন।

শিক্ষামন্ত্রী এ সময় সিলেট সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার গুণগত মান, সূযোগ-সুবিধা, পরিবেশ এবং শিক্ষা প্রতিষ্ঠান স্বয়ংক্রিয়করণে যুগপযোগী ওয়েবসাইট ও সফটওয়্যার ব্যবহারের মাধ্যমে ডিজিটাল পথচলার ভূয়সী প্রশংসা করেন। এ শিক্ষা প্রতিষ্ঠানটি সিলেটের স্বনামধন্য আইটি সেবাদানকারী প্রতিষ্ঠান আইটি ল্যাব সলিউশন্স লি. এর শিক্ষা প্রতিষ্ঠান স্বয়ংক্রিয়কারী “পাঠশালা” সফটওয়্যার ও সার্ভিসের সাহায্যে পরিচালিত হয়ে সরকারের ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়িত করে চলেছে।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহুর আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, উপ-পরিচালক জাহাঙ্গীর কবির আহাম্মদ, শফিউল আলম চৌধুরী নাদেল এবং অ্যাডভোকেট নাসির। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির সহকারী প্রক্টর অ্যাডভোকেট আব্বাস উদ্দিন।
বিদ্যালয়ে শিক্ষামন্ত্রী আগমণের শুরুতেই শিক্ষামন্ত্রী কর্তৃক উক্ত বিদ্যালয়ের ডায়নামিক ওয়েবসাইট (www.sghssyl.edu.bd) উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মো. জহুর আহমদ এবং উক্ত ওয়েবসাইটির নির্মাণকারী প্রতিষ্ঠান আইটি ল্যাব সলিউশন্স লি. এর পরিচালক রাজীত দত্ত আবীর, হিসাব কর্মকর্তা শুভ রায় এবং সিনিয়র ডেভোলাপার দেবজ্যোতি চৌধুরী। এছাড়াও অনেক গণ্য মান্য ব্যাক্তিত্ব উক্ত অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন।
বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থীদের প্রাণবন্ত উপস্থিতি অনুষ্ঠানটি সুন্দর ও মনোমুগ্ধকর করে তুলে।

Share





Related News

Comments are Closed