Main Menu
শিরোনাম
কুলাউড়ায় মোটরসাইকেলের ধাক্কায় চা শ্রমিকের মৃত্যু         বয়সের কারণে আবারও বিশ্বনাথে বিয়ে ভঙ্গ         বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি, আহত ১         সম্মেলন সফলে বাউল কল্যাণ সমিতির সভা         দুই বছরেও উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি         বিশ্বনাথে রুমি হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন         ওসমানীনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০         কমলগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তরুণীর মৃত্যু         বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু         শাহ্ আরফিনে টাস্কফোর্সের অভিযানে পে-লোডার জব্দ         সিলেটে অগ্নিকান্ডে ৫টি দোকান ও ৩টি ঘর ভস্মিভূত         তামাবিল স্থল বন্দরে প্রশাসনিক ভবনের উদ্বোধন        

আনসার ভিডিপি সিলেটের রেঞ্জ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:২৬:০৪,অপরাহ্ন ২২ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ২৩১ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম বলেছেন- আনসার ভিডিপি দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় সর্বদা সজাগ দৃষ্টি রেখে কাজ করে যাচ্ছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সারা বাংলাদেশে প্রায় সাড়ে পাঁচ লক্ষ আনসার-ভিডিপি সদস্য/সদস্যা মোতায়েন করা হবে। সে মোতাবেক এ বাহিনীকে প্রস্তুত করা হচ্ছে। তিনি মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদের বিরুদ্ধে আনসার-ভিডিপি সদস্য/সদস্যাসহ সাধারণ জনগনকে সজাগ থাকার আহবান জানান।
সোমবার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সিলেট রেঞ্জ এর সমাবেশ-২০১৮-এ প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
নগরীর আখালিয়াস্থ সিলেট জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক, সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট-এর কমিশনার মোঃ শফিকুল ইসলাম, বিজিবি সিলেট সেক্টর কমান্ডার বিজিবিএমএস কর্নেল জাবেদ সুলতান প্রমুখ।
আনসার-ভিডিপির অবসর প্রাপ্ত পরিচালক মোঃ আব্দুল মান্নান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বাহিনীর অন্যান্য কর্মরত/অবসরপ্রাপ্ত জেলা কমান্ড্যান্ট, ব্যাটালিয়ন কমান্ডার, সার্কেল অ্যাডজুট্যান্ট ও আনসার-ভিডিপি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশের সার্বিক তত্তাবধানে ছিলেন রেঞ্জ পরিচালক মোঃ সাইফুল্লাহ রাসেল, রেঞ্জ উপ-পরিচালক সারোয়ার জাহান চৌধুরী।
নেতৃবৃন্দ বলেন- গ্রামীণ আর্থসামাজিক উন্নয়নে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভ‚মিকার ভ‚য়সী প্রশংসা করে এই বাহিনীর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
রেঞ্জ সমাবেশ উপলক্ষে আনসার-ভিডিপি জেলা কার্যালয় বর্ণিল সাজে সজ্জিত হয়। অনুষ্ঠানে তৃণমূল পর্যায়ের সাত শতাধিক সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed