সর্বশেষ
বানিয়াচংয়ে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু         সিলেটে বজ্রপাতে তিন ভাইয়ের মৃত্যু         বুরুঙ্গা গণহত্যা দিবস আজ         কমলগঞ্জে গাঁজা বিক্রয়কালে পিতা-পুত্র আটক         মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল এক জেলের         তাহিরপুরে দুই ব্যবসা প্রতিষ্টানকে জরিমানা         মৌলভীবাজারে শিক্ষার্থীদের মানববন্ধন মিছিল         পেইভ হারমনি বিষয়ক ২দিন ব্যাপী কর্মশালা সমাপ্ত         কমলগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক         দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত         গোয়াইনঘাটে নুরুল ইসলামের খুনিদের গ্রেপ্তার দাবি         প্রবাসীর ১৩ লাখ টাকা আত্মসাতে স্ত্রীর ডাকাতির নাটক        

আনসার ভিডিপি সিলেটের রেঞ্জ সমাবেশ অনুষ্ঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ৭:২৬:০৪,অপরাহ্ন ২২ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১৩৩ বার পঠিত

বৈশাখী নিউজ ২৪ ডটকম: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম বলেছেন- আনসার ভিডিপি দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় সর্বদা সজাগ দৃষ্টি রেখে কাজ করে যাচ্ছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সারা বাংলাদেশে প্রায় সাড়ে পাঁচ লক্ষ আনসার-ভিডিপি সদস্য/সদস্যা মোতায়েন করা হবে। সে মোতাবেক এ বাহিনীকে প্রস্তুত করা হচ্ছে। তিনি মাদক, বাল্য বিবাহ ও জঙ্গীবাদের বিরুদ্ধে আনসার-ভিডিপি সদস্য/সদস্যাসহ সাধারণ জনগনকে সজাগ থাকার আহবান জানান।
সোমবার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সিলেট রেঞ্জ এর সমাবেশ-২০১৮-এ প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
নগরীর আখালিয়াস্থ সিলেট জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক, সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট-এর কমিশনার মোঃ শফিকুল ইসলাম, বিজিবি সিলেট সেক্টর কমান্ডার বিজিবিএমএস কর্নেল জাবেদ সুলতান প্রমুখ।
আনসার-ভিডিপির অবসর প্রাপ্ত পরিচালক মোঃ আব্দুল মান্নান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বাহিনীর অন্যান্য কর্মরত/অবসরপ্রাপ্ত জেলা কমান্ড্যান্ট, ব্যাটালিয়ন কমান্ডার, সার্কেল অ্যাডজুট্যান্ট ও আনসার-ভিডিপি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশের সার্বিক তত্তাবধানে ছিলেন রেঞ্জ পরিচালক মোঃ সাইফুল্লাহ রাসেল, রেঞ্জ উপ-পরিচালক সারোয়ার জাহান চৌধুরী।
নেতৃবৃন্দ বলেন- গ্রামীণ আর্থসামাজিক উন্নয়নে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভ‚মিকার ভ‚য়সী প্রশংসা করে এই বাহিনীর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
রেঞ্জ সমাবেশ উপলক্ষে আনসার-ভিডিপি জেলা কার্যালয় বর্ণিল সাজে সজ্জিত হয়। অনুষ্ঠানে তৃণমূল পর্যায়ের সাত শতাধিক সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন।






Related News

  • জিয়ার ৩৭তম মৃত্যুবাষির্কীতে ২ দিনের কর্মসূচী
  • লা-মাযহাবীদের অপতৎপরতা বন্ধে মিছিল সমাবেশ
  • সিলেটে বিদেশি মদসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার
  • কোর্ট পয়েন্টে উলামা পরিষদের সমাবেশ শনিবার
  • সিওমেক’র সাবেক উপ-পরিচালকসহ ৩জনের বিরুদ্ধে মামলা
  • রিফাত ও সাম্পান’কে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
  • সিলেটে ৬ দিন ধরে মা-মেয়ে নিখোঁজ
  • ‘রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্বাভাবিক রয়েছে’
  • Comments are Closed