সর্বশেষ
বানিয়াচংয়ে বজ্রপাতে শ্রমিকের মৃত্যু         সিলেটে বজ্রপাতে তিন ভাইয়ের মৃত্যু         বুরুঙ্গা গণহত্যা দিবস আজ         কমলগঞ্জে গাঁজা বিক্রয়কালে পিতা-পুত্র আটক         মাছ ধরতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল এক জেলের         তাহিরপুরে দুই ব্যবসা প্রতিষ্টানকে জরিমানা         মৌলভীবাজারে শিক্ষার্থীদের মানববন্ধন মিছিল         পেইভ হারমনি বিষয়ক ২দিন ব্যাপী কর্মশালা সমাপ্ত         কমলগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক         দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত         গোয়াইনঘাটে নুরুল ইসলামের খুনিদের গ্রেপ্তার দাবি         প্রবাসীর ১৩ লাখ টাকা আত্মসাতে স্ত্রীর ডাকাতির নাটক        

জাবিতে জয়পুরহাট জেলা সমিতির নতুন কমিটি গঠন

বৈশাখী নিউজ ২৪ ডটকম । প্রকাশিতকাল : ১০:১০:৫২,অপরাহ্ন ২১ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ২৯০ বার পঠিত

আসিফ, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত জয়পুরহাট জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘জয়পুরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।
শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে সমিতির সাবেক ও বর্তমান কমিটির সদস্য ও নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় ২৯ সদস্য বিশিষ্ট নতুন এই নতুন কমিটি ঘোষণা করা হয়।
বিশ্ববিদ্যালয়ের ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের ৪৩তম আবর্তনের শিক্ষার্থী আতিকুর রহমানকে সভাপতি এবং নৃবিজ্ঞান বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী খালিদ সাইফুল্লাহকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।
২০১৮-১৯ সালের জন্য নবগঠিত এই কমিটি এক বছর মেয়াদের জন্য কার্যকর থাকবে।
কমিটি ঘোষণার পর সদ্য বিদায়ী সভাপতি কবির নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে নতুনদেরকে সহায়তার জন্য সবাইকে আহ্বান জানান।
নবনির্বাচিত সভাপতি আতিকুর রহমান আতিক বলেন, ‘বিগত সভাপতিগণ যেভাবে সুন্দরভাবে তাদের কাজ চালিয়েছেন, আমিও তাদের পথ ধরে জেলা সমিতিকে পরিচালনা করে জেলা সমিতির অগ্রগতির জন্য কাজ করে যাবো।
নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ বলেন ‘সাংস্কৃতিক রাজধানীখ্যাত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে এই জেলা সমিতির মাধ্যমে আমাদের জয়পুরহাট জেলার শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও ঐতিহ্যকে সারাদেশ তথা বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চাই। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বিভিন্ন কল্যাণমূলক কার্যক্রমে নিয়োজিত রেখে সফলভাবে পথ চলতে চাই। এক্ষেত্রে সকলে আন্তরিক সহযোগিতা কামনা করছি।
নবগঠিত কার্যকরী কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন- সহ-সভাপতি শৈশব, প্রভা, দেলোয়ার হোসেন, ওমর খালেদ সোহাগ ও সিয়াম সাকিব। যুগ্মসাধারন সম্পাদক মাহাবুব মোর্শেদ, আসিফ আদনান, রাসেল ও আশা। সাংগঠনিক সম্পাদক পিয়াস।
এছাড়াও দপ্তর সম্পাদক তামান্না হান্নান, প্রচার সম্পাদক মাহাবুবা মনি, সাংস্কৃতিক সম্পাদক টগর দেবনাথ, ছাত্রী বিষয়ক সম্পাদক মেহেতাব নিগার মিম, কোষাধ্যক্ষ জাকির হোসেন এবং ছাত্র কল্যান বিষয়ক সম্পাদক ইমরান হোসেন সেতু।
উল্লেখ্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কতিপয় শিক্ষার্থীর উদ্যোগ ও একনিষ্ঠ চেষ্টায় জয়পুরহাট জেলা ছাত্র কল্যান সমিতি কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠাকালীন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ছিলেন অনিক কুমার, তাহিদুর রহমান, শিবলি সাদিক, মাহাবুবুর রহমান। সংগঠনাটির সূচনালগ্ন থেকে বিভিন্ন সময়ে দূর্যোগ ও ত্রাণ সহায়তা, বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতা প্রদান, ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীনবরণ সংবর্ধনাসহ বিভিন্ন অর্থনৈতিক ও সামাজিক কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।






Related News

  • জাতীয় বিশ্ববিদ্যালয়ে ৩য় বর্ষ ডিগ্রি পাস পরীক্ষার ফল প্রকাশ
  • ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে ইউজিসির সতর্কতা
  • এসএসসি’র পুনঃনিরীক্ষার ফল ৩১ মে
  • জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স পরীক্ষার ফরম পূরণ শুরু ২৩ মে
  • সরকারি হলো আরো ২৪ হাইস্কুল
  • এনইউ’র ২৬ মে’র ডিগ্রি পাস পরীক্ষার সময় পরিবর্তন
  • ১০ মেধাবীকে ফ্রি পড়াবে জাফলং ভ্যালি স্কুল
  • ঢাবি হলের ২৫ ছাত্রীকে কারণ দর্শানোর নোটিশ
  • Comments are Closed