Main Menu
শিরোনাম
বয়সের কারণে আবারও বিশ্বনাথে বিয়ে ভঙ্গ         বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি, আহত ১         সম্মেলন সফলে বাউল কল্যাণ সমিতির সভা         দুই বছরেও উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেনি         বিশ্বনাথে রুমি হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন         ওসমানীনগরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০         কমলগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তরুণীর মৃত্যু         বিয়ানীবাজারে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু         শাহ্ আরফিনে টাস্কফোর্সের অভিযানে পে-লোডার জব্দ         সিলেটে অগ্নিকান্ডে ৫টি দোকান ও ৩টি ঘর ভস্মিভূত         তামাবিল স্থল বন্দরে প্রশাসনিক ভবনের উদ্বোধন         সিকৃবিতে স্বয়ংক্রিয় কৃষি-আবহাওয়া স্টেশন স্থাপিত        

মুর্শিদাবাদে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৮

প্রকাশিত: ৩:০৬:৪৭,অপরাহ্ন ২০ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৭৯ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের মুর্শিদাবাদের বেলডাঙায় যাত্রীবাহী বাস উল্টে ৮ জন নিহত হয়েছেন। শনিবার ভোর ৫টার দিকে বেলডাঙার নয়ানজুলিতে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম কলকাতা টোয়েন্টিফোরের প্রতিবেদনে বলা হয়েছে, কুয়াশাচ্ছন্ন ভোরে একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়৷

ভারতীয় অন্যান্য গণমাধ্যমগুলো বলছে, ৬০ জন যাত্রী নিয়ে আমতলা থেকে বেলডাঙার দিকে যাচ্ছিল বাসটি। বেগুনবাড়ি মোড়ের কাছে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাসচালক। বাসটি রাস্তার পাশেই নয়ানজুলিতে গিয়ে উল্টে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় কয়েকজনের। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও কয়েকজনের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় বেলডাঙা গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে এবং পরে মুর্শিদাবাদ মেডিকেল কলেজে পাঠানো হয়। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে প্রশাসন।

এদিকে, দুর্ঘটনার পর সড়ক অবরোধ করেন স্থানীয় লোকজন। ইতোমধ্যে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।






Related News

Comments are Closed