Main Menu

শাবির ছাত্রী হলের গ্রিল কেটে ল্যাপটপ ও মোবাইল চুরি

বৈশাখী নিউজ ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলে চুরির ঘটনা ঘটেছে। চোরদল ৪টি ল্যাপটপ ও দুটি মোবাইল চুরি করে নিয়ে যায়।
শনিবার ভোররাতে হলের ৪০১ ও ৪০২নং কক্ষে এ ঘটনা ঘটে। এদিকে চুরির ঘটনায় হলের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হলের আবাসিক শিক্ষার্থীরা। বেলা ১১টার দিকে কোষাধ্যক্ষ প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. রাশেদ তালুকদার এবং প্রক্টর জহির উদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হলের ভুক্তভোগী এক ছাত্রী জানায়, শনিবার ভোর ৫টায় হলের ওই দুই কক্ষ থেকে চারটি ল্যাপটপ ও দুইটি মোবাইল চুরি হয়। হলের তিনতলার ছাদের দরজার গ্রিল কেটে একদল চোর ভেতরে ঢুকে ওই দুই কক্ষের ভেন্টিলেটর দিয়ে হাত ঢুকিয়ে দরজা খুলে নেয়। চুরি শেষে তারা বাইরে থেকে দরজা আটকে দেয়। এ সময় পাশের রুমের এক ছাত্রী “চোর চোর” বলে চিৎকার করে। ওই ছাত্রীর চিৎকার শুনে দুর্বৃত্তরা ছাদ দিয়ে নেমে পালিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস উদ্দিন বিশ্বাস জানান, চুরির ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন- অধ্যাপক এজেডএম মঞ্জুর রশিদ, প্রক্টর জহির উদ্দিন আহমেদ এবং সিরাজুন্নেছা চৌধুরী হল প্রভোস্ট শরিফা ইয়াসমিন।

এ বিষয়ে জালালাবাদ থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন তালুকদার জানান, বিশ্ববিদ্যালয়ে এই হলের কেউ সহযোগিতা না করলে চুরির ঘটনা সম্ভব নয়। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

Share





Related News

Comments are Closed