Main Menu

শ্রীমঙ্গলে জনগনের মুখোমুখি জনপ্রতিনিধি

মৌলভীবাজার সংবাদদাতা: ‘স্বচ্ছ, জবাবদিহি ও জনঅংশগ্রহনমূলক’ কাজের মাধ্যমে উন্নত ইউনিয়ন পরিষদ গঠনে দৃঢ় প্রত্যয়ে জনগনের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠানে বিভিন্ন প্রশ্নের জবাব দেন শ্রীমঙ্গলের ৫নং কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মুজিবুর রহমান।
বৃহস্পতিবার সকাল ১১টায় ৫নং কালাপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সচেতন নাগরিক কমিটি (সনাক) শ্রীমঙ্গল এর সহাযোগিতায় জনগনের মুখোমুখি জনপ্রতিনিধি অনুষ্ঠান কালাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে টিআইবির এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী এর সঞ্চালনায় এবং ৫নং কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সনাক সহ-সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য ও সদস্য বদরুল আলম। অনুষ্ঠানের উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন সনাক সভাপতি সৈয়দ নেসার আহমদ।
জনগণের মুখোমুখি হওয়ার শুরুতে পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান ও ইউপি সদস্যবৃন্দ কালাপুর ইউনিয়ন পরিষদে বিগত বছরের (২০১৭ থেকে চলতি বছর) উন্নয়ণ ও অর্জনসমূহ ব্যাখ্যা করেন। উন্নয়সমূহ হচ্ছে- ব্রিজ ও কালভার্ট, কৃষি, রাস্তা মেরামত, বিচার শালিস, নারী উন্নয়ন ও শিক্ষাখাত।
অতপর জনগণের মুখোমুখি হন কালাপুর ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ। ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম নিয়ে প্রশ্ন উত্তর পর্বে উপস্থিত জনগণ এলাকার নারী উন্নয়ন খাত, কর আদায়, রাস্তা মেরামত, গৃহায়ন ব্যবস্থা, সেচ ব্যবস্থা, শিক্ষা, কৃষি ইত্যাদি খাতে কাজ করার প্রস্তাব রাখেন। চেয়ারম্যান বলেন কালাপুরের উন্নয়নের জন্য আপনাদের পরামর্শ অবশ্যই সর্বাগ্রে থাকবে এবং সকল কাজ আপনাদের সাথে নিয়ে বাস্তবায়ন করব।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বজন সদস্য এস.এ হামিদ, ও দেলোয়ার হোসনে এবং স্বজন আহবায়ক সৈয়দ ছায়েদ আহমদ সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস, সুশীল সমাজের প্রতিনিধি ও সাধারণ জনগণ, সনাক ও স্বজন সদস্য, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্য, টিআইবি কর্মকর্তা ও কর্মচারী ও ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Share





Related News

Comments are Closed