Main Menu

শুরু হচ্ছে KIN শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচী’১৭

​শাবি সংবাদদাতা: শাবিপ্রবির অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন KIN এর উদ্যোগে “শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচী’১৭” শুরু হচ্ছে ১৫ নভেম্বর বুধবার থেকে। শীতবস্ত্র সংগ্রহ কর্মসুচী চলবে আগামী ১৫ ডিসেম্বর শুক্রবার পর্যন্ত।

“আত্মার কাছে দায়বদ্ধতায় হাতে রাখি হাত”- এই মূলমন্ত্রকে সামনে রেখে শাবিপ্রবির স্বেচ্ছাসেবী সংগঠন KIN কাজ করে থাকে। KIN ৫টি মূলনীতির ভিত্তিতে কাজ করে থাকে যার মধ্যে “শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচী” একটি। সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের শীতের প্রকোপ থেকে কিছুটা হলেও স্বস্তি দিতে প্রতি বছরেই KIN “শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচীর” আয়োজন করে। এরই ধারাবাহিকতায় এ বছরেও KIN আয়োজন করতে যাচ্ছে এ কর্মসূচীর। আগামী ১৫ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত ‘শীতবস্ত্র সংগ্রহ কর্মসূচী’ চলবে এবং এরপর নির্ধারিত সময়ে তা বিতরণ করা হবে দুঃস্থদের মাঝে।

শাবিপ্রবির সকল আবাসিক ছাত্র/ছাত্রী হল, টিচার্স কোয়ার্টার, বিশ্ববিদ্যালয় সংলগ্ন আবাসিক এলাকা, সুরমা আবাসিক এলাকা, মদিনা মার্কেট, পল্লবী, বাগবাড়ী, সিওমেক, সুবিদবাজার, আম্বরখানা, চৌকিদেখি, উপশহর, ঈদগাহ সংলগ্ন আবাসিক এলাকা ও মেস থেকে এ সময় শীতবস্ত্র ও আর্থিক সহায়তা সংগ্রহ করা হবে।
সংগ্রহীত এবং প্রাপ্ত অর্থ থেকে শীতবস্ত্র ও কম্বল ক্রয় করে তা প্রত্যন্ত অঞ্চলের গরীব ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হবে। এছাড়া আর্থিক সহায়তা পাঠানো যাবে নিম্নোক্ত বিকাশ অথবা DBBL এর মাধ্যমে।
বিকাশ: ০১৮৫৪৬১৩২০৬
DBBL : ০১৯৭৫৪৬৭৮৭৮৪

এছাড়াও সোনালী ব্যাংক এর শাবিপ্রবি শাখায় ডোনেশন পাঠানো যাবে।
Account Name:KIN
savings Bank A/C No: 34077041.

Share





Related News

Comments are Closed