Main Menu
শিরোনাম
কুলাউড়ায় পেট্রোলের গোডাউনে আগুন, ৭ লাখ টাকার ক্ষতি         সিলেট পল্লী বিদ্যুৎ’র মিটার রিডাররা কর্মবিরতিতে         বিশ্বনাথে শিশু অপহরণের চেষ্ঠা, আটক ১         সুনামগঞ্জ-১ আসনে কোন্দলে আ’লীগ, বিএনপিতে প্রার্থীজট         শারদীয় দুর্গোৎসব শুরু আজ         বিশ্বনাথে পরিবহন শ্রমিক-জাপার মধ্যে উত্তেজনা         কানাইঘাটে খাসিয়ার গুলিতে নিহত মামুনের দাফন সম্পন্ন         ঘাতক শফিকের ফাঁসি চায় স্কুলছাত্রী রুমির পরিবার         বালাগঞ্জে যুবদল নেতা গ্রেফতার         শশুরবাড়িতে গায়ে আগুন লাগিয়ে জামাতার আত্নহত্যা         বিশ্বনাথে এমপি এহিয়ার বিরুদ্ধে ঝাড়ু মিছিল         কানাইঘাটে ভারতীয় খাসিয়াদের গুলিতে বাংলাদেশী যুবক নিহত        

জামালগঞ্জে ভীমরুলের কামড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: ১১:০১:১৮,অপরাহ্ন ২৩ অক্টোবর ২০১৭ | সংবাদটি ২০২ বার পঠিত

জামালগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের উদয়পুর গ্রামের মাসুদ মিয়ার মেয়ে মাইশা আক্তার (২) ভীমরুলের কামড়ে মারা গেছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার (২২ অক্টোবর) বিকালে মাইশা তার নিজ বাড়ীর সামনে প্রতিদিনের মত খেলা করছিল। এসময় রাস্তার পাশে আম গাছ থেকে ভীমরুল এসে শিশুটিকে কামড় দেয়। এসময় শিশুটির আর্তচিৎকারে পাশের বাড়ীর হোসেন মিয়ার মেয়ে তামান্না (২২) দ্রুত এসে উদ্ধার করে। উদ্ধারের সময় ভীমরুলের কামড়ে তামান্নাও আক্রান্ত হলে তাৎক্ষনিকভাবে উভয়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কিছুক্ষণ পর মাইশা আক্তার মৃত্যুর কুলে ঢলে পড়ে।

এ ব্যাপারে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মনিশ্বর চৌধুরী জানান- শিশুটিকে এমনভাবে ভীমরুল কামড়িয়েছে, শরীরের কোন স্থান বাকি ছিল না । সারা শরীরে বিষ ছড়িয়ে পড়েছিল। ভর্তি করে চিকিৎসার শুরুতেই তার মৃত্যু হয় । আর তামান্নাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।






Related News

Comments are Closed